কেমন জীবন চাই (হার্ডকভার)
কেমন জীবন চাই (হার্ডকভার)
৳ ৮০০   ৳ ৬০০
২৫% ছাড়
5 টি Stock এ আছে
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

জ্ঞান, প্রতিভা ও সম্ভাবনা থাকা সত্ত্বেও কেউ কেউ ব্যর্থ হতে পারে উপযুক্ত কর্ম-পরিকল্পনা, দক্ষতা ও কৌশলের অভাবে। কেমন জীবন চাই বইটি আমাদের আত্ম-নিয়ন্ত্রণ ও আত্ম-উন্নয়নের পথ বাতলে দিয়ে সফলতার মঞ্জিলে পৌঁছে দেওয়ার ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করবে। গ্রন্থটিতে জীবনের স্বাস্থ্যকর সীমানা নির্ধারণ-কৌশল, আবেগ মোকাবিলার উপায়, ব্যর্থতা থেকে শেখার পদ্ধতি এবং সবসময় ইতিবাচক থাকার উদ্ভাবনী প্রক্রিয়ার প্রতি আলোকপাত করা হয়েছে।
আফসোস না রেখে একটি সুখী ও প্রশান্তিময় জীবনযাপন করার সুপ্ত বাসনা আমাদের সবার; কিন্তু ব্যক্তিগত অদক্ষতা ও উদাসীনতায় অনেক সময় তা অধরাই থেকে যায়। আত্মদর্শন ও অন্তর্দৃষ্টি উদ্ভাবনের মাধ্যমে জীবনীশক্তিকে পুনরুজ্জীবিত করে ব্যক্তিত্ববোধ চর্চার স্মার্ট উপায় সম্পর্কে ধারণা পাওয়া যাবে এ বইটি থেকে। আরও ধারণা পাওয়া যাবে ষড়যন্ত্রকারী থেকে বেঁচে থাকার বুদ্ধিদীপ্ত উপায় ও ক্ষতিকর ব্যক্তিদের মুখোশ উন্মোচনের পদ্ধতি সম্পর্কে। অল্পতে সন্তুষ্ট থাকার জীবনদর্শন রপ্ত করার মাধ্যমে মানবজীবনের মোড় ঘুরিয়ে দেওয়ার ক্ষেত্রে কার্যকর ভূমিকা রাখতে সক্ষম কেমন জীবন চাই বইটি।

Title : কেমন জীবন চাই
Author : ড. আনিস রহমান
Publisher : পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড
ISBN : 9789849852117
Edition : 1st Published, 2024
Number of Pages : 360
Country : Bangladesh
Language : Bengali

শিক্ষক, সমাজনীতি-উন্নয়নমূলক গবেষক ও লেখক ড. আনিস রহমান (মোঃ আনিসুর রহমান বাবু) যশোর জেলার নাভারনে জন্মগ্রহণ করেন। ভৈরব ও কপোতাক্ষ নদের জল-তরঙ্গ-স্নানে তাঁর শৈশব ও কৈশোর বেড়ে ওঠা এবং বিদ্যাশিক্ষার হাতেখড়ি যশোর শহরের মুড়লির হাজী মোহাম্মদ মহসীন সরকারি প্রাথমিক বিদ্যালয় (১ম-৫ম) এবং দাদাবাড়ি যশোরের কেশবপুর উপজেলার সাতবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (৫ম) ও সাতবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে (৬ষ্ঠ-এসএসসি)। যশোর শহরের ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর (উভয় পরীক্ষায় প্রথম শ্রেণিতে উত্তীর্ণ) ডিগ্রিধারী ড. আনিস রহমান সম্প্রতি চীনের ঝেজিয়াং ইউনিভার্সিটি থেকে আন্তর্জাতিক সম্পর্ক ও বৈশ্বিক সুশাসন বিষয়ে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন। তাঁর গবেষণার বিষয় ছিল 'বাংলাদেশ ও বৈশ্বিক প্রেক্ষাপটে কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে প্রাথমিক স্বাস্থ্যসেবা&


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]